Friday , 2 June 2023 | [bangla_date]
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. প্রবাস
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. রাজনীতি
  9. সারাদেশ

শেরপুর ঝিনাইগাতী অনলাইন ক্যাসিনো জোয়ার এজেন্ট গ্রেপ্তার।

প্রতিবেদক
Staff Reporter
June 2, 2023 3:23 pm

আল আমিন শেরপুর জেলা প্রতিনিধি:-

শেরপুরের ঝিনাইগাতীতে ক্যাসিনো জুয়া পরিচালনাকারী এক এজেন্টকে গ্রেফতার করেছে ‘২ এপিবিএন, মুক্তাগাছা, ময়মনসিংহ ক্যাম্পের’ অপারেশন্স এন্ড ইন্টেলিজেন্স শাখা। গ্রেফতারকৃত মো. আনোয়ার হোসেন(৪২) মালিঝিকান্দা (তিনানী) দেবত্তর পাড়া গ্রামের আলহাজ্ব মো. সাবেদ আলী মাষ্টারের ছেলে।

এপিবিএন, মুক্তাগাছা, ময়মনসিংহ ক্যাম্পের অপারেশন্স এন্ড ইন্টেলিজেন্স শাখার এসআই সৈয়দ আসাদুজ্জামানের নেতৃত্বে একটি টিম ঝিনাইগাতী থানা এলাকায় বিশেষ অভিযান ডিউটিকালে গোপন সংবাদের ভিত্তিতে ০১ জুন বৃহস্পতিবার রাত সোয়া ১১ ঘটিকায় তিনানী বাজারে অভিযান পরিচালনা করে। এসময় ব্রীজের পশ্চিম পার্শ্বে পাকা রাস্তার উপর থেকে আনোয়ারকে গ্রেফতার করেন তারা। পরে তার পকেটে থাকা নিজের ব্যবহৃত একটি Realme 7i অ্যান্ড্রয়েড মোবাইল উদ্ধার করে তাতে অনলাইনের মাধ্যমে 1xBet সহ বিভিন্ন অনলাইন ক্যাসিনো জুয়া খেলা পরিচালনা করার প্রমাণ পাওয়া যায়। আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য গ্রেফতারকৃত আনোয়ার হোসেনকে রাতেই ঝিনাইগাতী থানায় হস্তান্তর করা হয়।

মামলা সূত্রে জানা যায়, উদ্ধারকৃত মোবাইলটি চেক করে 1xBe! এজেন্ট আইডি নাম্বার-ANUWARX এবং তার বর্তমান সর্বমোট quot;ব্যালেন্স পাওয়া গেছে (ডিজিটাল মূদ্রা) PBU 74.50। এছাড়াও জুয়া খেলা পরিচালনার জন্য একাধিক 1xBet আইডিসহ মেসকাশন VELKI ও অন্যান্য আইডি পাওয়া যায়। জিজ্ঞাসাবাদে দীর্ঘদিন যাবৎ সে নিজে অনলাইনের মাধ্যমে জুয়া খেলে এবং অনলাইন জুয়ার ডিলারশিপ পরিচালনা করে আসছে বলে স্বীকার করেছে। এছাড়াও তার ব্যবহৃত মোবাইল ফোনের Chrome Browser History পর্যালোচনা করেও তথ্য প্রমাণ পাওয়া গেছে।

এবিষয়ে ঝিনাইগাতী থানার ওসি তদন্ত মো. আব্দুল কাশেম জানান, “আসামির বিরুদ্ধে জুয়া আইনের ৩/৪ ধারা তৎসহ ডিজিটাল নিরাপত্তা আইন, ২০১৮ এর ৩০(২) ধারায় মামলা হয়েছে। আসামিকে শেরপুরে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।” উল্লেখ্য শেরপুর জেলার বিভিন্ন এলাকায় ছড়িয়ে পড়ছে অনলাইন জোয়া। রাশিয়া ভিত্তিক এ্যাপস 1xBet; MelBet; 1xPartners ব্যবহার করে জুয়ার কার্যক্রম পরিচালনা করে আসছে সংঘবদ্ধ চক্র। তারা Movecash এ্যাপসের মাধ্যমে অবৈধভাবে বিদেশে অর্থ পাচার করে থাকে। দেশ থেকে অর্থ লেনদেন করতে ব্যাংক একাউন্ট, Baksh, Nagad, Rocket এর মত বহুল প্রচলিত মাধ্যমগুলো ব্যবহার করে তারা। গত ৭ ফেব্রুয়ারি শেরপুর সদরে পৌর এলাকার কসবা মহল্লা থেকে গ্রেফতার করা হয়েছিল এই চক্রের ৩ সদস্যকে।

Loading

সর্বশেষ - সারাদেশ

আপনার জন্য নির্বাচিত

রাজধানীর বনানী থানাধীন টিএনটি এলাকা হতে গ্যাং লিডার সজিব@কালা সজিব সহ দুর্ধর্ষ ০৩ জন ছিনতাইকারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১।

অ্যাডভান্স একাডেমির বার্ষিক ক্রিয়া ও চিত্রাঙ্কন প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়।

রাজবাড়ী সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী এডভোকেট জহুরুল হকের ব্যাপক প্রচারণা।

ভেড়ামারা থানা পুলিশ কর্তৃক বিশেষ অভিযানে ৮০ পিচ ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার

পটুয়াখালীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে জনতা ব্যাংক গণতান্ত্রীক কর্মচারী ইউনিয়নের দোয়া মিলাদ পন্ড করে দিলেন ডিজিএম.।

আহ্সান উল্লাহ মাষ্টার একজন পরিশুদ্ধ মৌলিক মানুষ- গাজীপুর মহানগর গণফ্রন্ট নেতা টুটুল তালুকদার

পীরগাছায় ৯১ বিজনেস ক্লাবের আয়োজনে শীতার্থ মানুষের মাঝে কম্বল বিতরন করা হয়েছে –

টঙ্গীতে ট্রেনে হামলা-ছিনতাই : আটক ৯, লুটের মালামাল উদ্ধার।

শার্শা বাল্যবিবাহ নিরোধ কমিটির সমন্ময় সভা অনুষ্ঠিত

রংপুরে অভিনব কায়দায় অটোরিকশা ছিনতাই। থানায় অভিযোগ মিলছে না প্রতিকার।