Friday , 19 May 2023 | [bangla_date]
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ইসলাম
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. প্রবাস
  7. বিজ্ঞান ও প্রযুক্তি
  8. রাজনীতি
  9. সারাদেশ

কুড়িগ্রামে স্ত্রীর মামলায় সহকারী পুলিশ সুপার সাময়িক বরখাস্ত।

প্রতিবেদক
Staff Reporter
May 19, 2023 3:37 pm

নিজস্ব প্রতিবেদন:-

স্ত্রীর মামলায় সহকারী পুলিশ সুপার সাময়িক বরখাস্ত স্ত্রীর দায়ের করা যৌতুক মামলায় চাকরি থেকে সাময়িক বরখাস্ত হয়েছেন সহকারী পুলিশ সুপার (এএসপি) সোহেল উদ্দিন। তিনি কুড়িগ্রামের রৌমারী সার্কেলে কর্মরত ছিলেন। গত মঙ্গলবার (১৬ মে) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের শৃঙ্খলা-২ শাখা থেকে তার বরখাস্তের বিষয়টি এক প্রজ্ঞাপনের মাধ্যমে জানানো হয়।
বৃহস্পতিবার (১৮ মে) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের ওয়েবসাইটে এই প্রজ্ঞাপনটি প্রকাশিত হয়।

প্রজ্ঞাপনে বলা হয়, কুড়িগ্রামের রৌমারী সার্কেলের সহকারী পুলিশ সুপার সোহেল উদ্দিনের বিরুদ্ধে তার স্ত্রী রিফাত জাহান ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে ২০১৮ সালে যৌতুক নিরোধ আইনে মামলা করেন। ওই মামলায় ২০২২ সালের ২ অক্টেবর আত্মসমর্পণ করে জামিন নেন তিনি। পরে ২০২২ সালের ১০ নভেম্বর আদালত এ মামলায় তার বিরুদ্ধে ২০১৮ সালের যৌতুক নিরোধ আইনের ৩ ধারায় অভিযোগ গঠন করেন। তাই চাকরিবিধি অনুযায়ী রাষ্ট্রপতির আদেশক্রমে তাকে সাময়িকভাবে বরখাস্ত করা হলো।

প্রজ্ঞাপনে আরও বলা হয়েছে, সোহেল উদ্দিন বাংলাদেশ সার্ভিস রুলস (বি.এস.আর) পার্ট- ১ বিধি-৭১ মোতাবেক খোরপোষ ভাতা প্রাপ্য হবেন। জনস্বার্থে জারি করা এ আদেশ তার বিরুদ্ধে জামিন নেওয়ার তারিখ থেকে কার্যকর হবে। ইতোমধ্যে পূর্ণ বেতন-ভাতা গ্রহণ করে থাকলে তা সমন্বয় করতে হবে। এ বিষয়ে জানতে কুড়িগ্রামের সহকারী পুলিশ সুপার (রৌমারী সার্কেল) সোহেল উদ্দিনের মোবাইল ফোনে একাধিকবার কল করলেও তিনি রিসিভ করেননি। কুড়িগ্রামের পুলিশ সুপার (এসপি) আল আসাদ মো. মাহফুজুল ইসলামের মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করা হলে তিনিও ফোন রিসিভ করেননি।

Loading

সর্বশেষ - সারাদেশ

আপনার জন্য নির্বাচিত

টাঙ্গাইলে আওয়ামীলীগের আটটি আসনের এমপি প্রার্থী এবং কর্মীসমর্থকদের সাথে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভার্চুয়াল সভা অনুষ্ঠিত

গাইবান্ধার পলাশবাড়ীতে পূর্ব শত্রুতার জের ধরে প্রাইমারী স্কুল শিক্ষিকা উপর হামলা র,মে,কে,ভর্তি।

উপজেলা পরিষদ নির্বাচন : ভোট কেন্দ্রের নিরাপত্তা থাকবে ৬৪৮ জন আনসার সদস্য।

দিনাজপুরে সাবেক ব্যাংক কর্মকর্তা নজরুলের বিরুদ্ধে উকিল নোটিশ

কসাই জবাই করে প্রকাশে দিবালোকে ওদের আছে ক্লিনিক আর চেম্বার।

মায়ের হাত ছেড়ে দৌড়, কাভার্ড ভ্যানের চাপায় শিশুর মৃত্যু, নিহতের স্বজনদের আহাজারি।

চট্টগ্রামের হাটহাজারী  উপজেলায় বাস সিএনজি ভয়াবহ সড়ক দুর্ঘটনায়  চন্দনাইশ উপজেলার একই পরিবারের ৭জন নিহত হয়েছে। রিপোর্টারঃ বিকাশ দাশ গুপ্ত।

ইউনিম্যাক্স টেক্সটাইল গুদাম ও বাসা বাড়িতে ভয়াবহ আগুন

নিরাপদ সড়ক চাই চট্টগ্রাম উত্তর জেলা শাখা চট্টগ্রাম, জয় দাস গুপ্ত, আহবায়ক।

রংপুর বিভাগের ৩৩ আসনে যারা হলেন নৌকার মাঝি।